মোংলায় খনন কাজে নিয়োজন ড্রেজারে ডাকাতির চেষ্টাঃ আটক একজন

0
10

মোংলা প্রতিনিধি,

মোংলা -ঘাষিয়াখালী আর্ন্তজাতিক বঙ্গুবন্ধু নৌ-ক্যানেল খনন কাজে নিয়োজিত একটি ড্রেজারের কর্মচারীদের আটকে রেখে মালামাল লুটে নেয়ার চেষ্টা চালায় দুর্ধর্ষ ডাকাতদল।
বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোর ৪টায় ‘এম রহমান নামক ড্রেজারের কর্মচারীদের হামলা চালিয়ে আটকে রেখে ড্রেজারে থাকা ১৫শ” লিটার ডিজেল, ৮ ড্রাম রং, একটি পাম্প মোটর, ১৬ কেজি গ্রিজ ও ১০ বস্তা নাট বোল্টু লুট করে নেয়ার চেষ্টা চালায় ডাকাতরা।
এসময় ডাকাত দলের হামলায় ড্রেজারের কর্মচারী মোঃ জাহিদুল কবির (৩৫), লোকমান হোসেন (৩৮) ও রিপন শেখ (২৮) আহত হয়েছেন বলে জানান,এম রহমান ড্রেজারের মালিক পক্ষের প্রতিনিধি গোপিনাথ দাস। ডাকাত দলের তান্ডব চলাকালিন সময় ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশের সাহায্য চান ওই ড্রেজারের কর্মচারী মোঃ নিজাম।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় মোংলা নৌ পুলিশের একটি দল। ধাওয়া করে মোঃ রাসেল (২৫) নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করে নৌ পুলিশ।

গ্রেফতার রাসেল এর বাড়ি মোংলা উপজেলার চিলা ইউনিয়নে।

মোংলা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শিশির ঘোষ বলেন, ৯৯৯ নম্বরে কল পেয়ে প্রথমে ড্রেজারে ডাকাতির ঘটনা জানতে পারি। পরে সেখানে পৌঁছে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়েছে। বাকি আটজন ডাকাতির মালামাল ফেলে পালিয়ে যায়।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান শিশির ঘোষ।##
মোংলা-০৪-০৮-২২//০১৭১১৩৪১৬৫৫

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here