মৌলভীবাজার ছাত্রলীগের সভাপতি আমিরুল, সম্পাদক মাহবুব

[ad_1]

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের কমিটি ঘোষিত হয়েছে। আমিরুল হোসেন চৌধুরীকে সভাপতি ও মাহবুব আলমকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সাক্ষরিত প্যাডে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন শেখ সামাদ আহমদ, আখতার উদ্দিন, হাসান আহমেদ তারেক, তানভীর আহমেদ শিপু, মাজহারুল ইসলাম রাব্বী, ফয়সল মনসুর, অমিত রায়, সাইদুর রহমান মনি, জাকির হোসেন পান্না, সিদ্দিকুর রহমান ফজলে নুর, হুমায়ুন রশীদ রাজী, শেখ মোর্শেদ জাহান মাসুম ও সুমন আহমেদ।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন জাকির হোসেন সুজল, মেহের হোসাইন জাকির, টিকলু চন্দ্র কর ও আব্দুল্লাহ আল শাম্মু।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন পাঁচজন। তারা হলেন রাসেল আহমেদ, তানভীর চৌধুরী রবিন, আব্দুর রউফ, সাকিবুল হাসান রাজীব ও তুষার মোনায়েম।

এছাড়াও প্রচার সম্পাদক বেলাল হোসেন এবং উপ-প্রচার সম্পাদক হয়েছেন মেহেদী হাসান কবির ও রিফাত আহমদ।

উল্লেখ্য, দীর্ঘ ২০ বছর পর সোমবার মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী মির্জা আজম এমপি। উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সায়রা মহসিন, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইনসহ জেলা ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here