ময়মনসিংহের ফুলপুরে আগুনে পুড়ে গেছে ২২ দোকান

এম এ আজিজ, রিপোর্টার, ময়মনসিংহ

0
159

ময়মনসিংহের ফুলপুরে আগুনে পুড়ে গেছে ২২ দোকান। সোনালী ব্যাংকের নিচে মার্কেটে কাপড়ের দোকান পুড়ে প্রায় সোয়া দুই কোটি টাকার তি হয়েছে। বুধবার ভোর রাতে এই আগুনের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দীর্ঘ আড়াই ঘন্টা চেষ্ঠা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়বাসিরা জানান, সোনালী ব্যাংকের নীচে হাসান ম্যানশনের ভিতরে মার্কেটে বোর রাতে আগুনের সুত্রপাত ঘটে। মসজিদে ফজরের নামাজ পড়তে এসে মুসল্লীরা ধোয়া এবং আগুন দেখতে পায়। পরে মসজিদের মাইক থেকে আগুন লাগার ঘটনা ঘোষণা এবং প্রচার করা হয়। খবর পেয়ে ফুলপুর ফায়ার সার্ভিস সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘ আড়াই ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এদিকে আগুনে ২২ টি দোকান ভষ্মীভূত হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ওসি ইমারত হোসেন গাজী।

ফুলপুর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মোঃ শাজহান মিয়া বলেন, খবর পেয়ে ভোর পৌনে ৫ টায় আমরা আগুন নিভানোর কাজে যাই। দুইটি ইউনিট প্রায় আড়াই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। তিনি আরো বলেন, আগুনের কারণ ও য়তি নিরূপনে একটি কমিটি গঠিত হয়েছে। এই মুহুর্তে য়তি নিরুপন করা সম্ভব হয়নি। তবে আগুনে ১৩ গার্মেন্টস, ৬ বস্ত্রালয়, তিনটি টেইলারিং হাউজ পুড়ে গেছে। এছাড়াও আশপাশের বেশ কয়েকটি দোকান তিগ্রস্থ হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here