ময়মনসিংহের ফুলবাড়িয়ায় হত্যাকান্ডের তিন ঘন্টার মধ্যে সাড়াশি অভিযানে আটক তিন

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ

0
216

ময়মনসিংহের ফুলবাড়িয়ার চৌদার গ্রামে শনিবার সকালে পানি নিস্কাশনকে কেন্দ্র করে ইমান আলী নামে একজন নিহত হয়েছে। হত্যাকান্ডের ৩ ঘন্টার মধ্যে ফুলবাড়ীয়া থানা পুলিশ সাড়াশি অভিযান পরিচালনা করে তিনজনকে আটক করে। আটককৃতরা হলো নাজমূল হোসেন, আব্দুল আজিজ ও নাজমা আক্তার।
এলাকাবাসি ও পুলিশ সুত্রে জানা গেছে, ফুলবাড়ীয়া উপজেলার চৌদার উত্তর পাড়া এলাকায় জনৈক ইমান আলীর বাড়ীর উঠানে বৃষ্টির পানি জমে যায়। ইমান আলি ঐ পানি বের করার জন্য নালা তৈরি করে। ঐ নালা দিয়ে ফলে পার্শ্ববর্তী নাজমুলের বাড়িতে পানি ঢুকে। এই ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাকবিতন্ডা, হাতাহাতি ও ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে ইমান আলি মাটিতে পড়ে অজ্ঞান হয়ে পড়ে। তার বাড়ির লোকজন ইমান আলিকে তাৎনিক ফুলবাড়ীয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। স্থানীয়বাসিসহ ইমান আলীর পরিবারের অভিযোগ তাকে গলাটিপে শ্বাসরুদ করে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে ফুলবাড়ীয়া থানা পুলিশের একাধিকক টিম তাৎনিক ঘটনাস্থল পরিদর্শন সহ মূল রহস্য উদঘাটন ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের অভিযানে নামে।
ফুলবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, খবর পেয়ে পুলিশ সুপার ও ত্রিশাল সার্কেল অফিসারের দিক নির্দেশনায় থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমানের নেতৃত্বে একটি শক্তিশালী টিম নিয়ে অভিযান পরিচালনা করি। ঘটনার ৩ ঘন্টার মধ্যে ঘটনার সহিত জড়িত থাকার দায়ে ঘটনার মূলহোতা নাজমুল হোসেন (২০) সহ, আব্দুল আজিজ(৫৫), নাজমা আক্তার নামে তিনজনকে আটক করি। এছাড়া মৃতদেহের সুরতহাল তৈরীসহ ময়না তদন্তের জন্য মৃত দেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে কিভাবে ইমান আলীর মৃত্যু হয়েছে ময়না তদন্ত রিপোর্ট ছাড়া এই মুহুর্তে বলা সম্ভব নয় বলে দাবি করে পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here