যাত্রীদের ব্যাগ গুছিয়ে দিলেন রাহুল গান্ধী!

[ad_1]

নির্বাচনী প্রচারণায় ভারতীয় রাজনীতিবিদ ও কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী দেশটির দিল্লি থেকে গুয়াহাটির বিমানে করে মেঘালয়ে যাচ্ছিলেন। বিমানে উঠেই তিনি যাত্রীদের সাহায্য করতে এগিয়ে যান। বিমান ছাড়ার আগে যাত্রীরা যখন নিজেদের ব্যাগপত্র গোছাতে ব্যস্ত থাকেন। সেই ব্যাগ গুছিয়ে দিতেই সহযাত্রীদের সাহায্য করা শুরু করেন রাহুল স্বয়ং। রাহুলের এই ব্যবহারে অনেক যাত্রীই অবাক হন। বিমানে সহযাত্রীদের মধ্যে অনেকেই রাহুলের সঙ্গে সেলফিও তোলেন।বিমানে রাহুলের এমন কাজের ছবি ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যেমে।

ভাইরাল ছবিতে ‘আম আদমি’ চরিত্রে দেখা গেছে রাহুল গান্ধীকে। বিমানে উঠেই যাত্রীদের সাহায্য করতে এগিয়ে আসেন এই কংগ্রেস সভাপতি। অনেকে আবার প্রশ্নও তুলেছেন, এটা রাহুলের সত্যিকারের আম আদমির চেহারা, নাকি ছবি তোলার সুযোগ পেয়ে তিনি প্রচারের উদ্দেশ্যেই এই কাজ করেছেন? এর আগেও ২০১৬ সালের নভেম্বরে নোটবাতিলের পরে রাহুল গান্ধী সাধারণ লোকজনের সঙ্গে এটিএম-এর লাইনে দাঁড়িয়ে টাকা তুলেছিলেন।

এদিকে, রাহুলের মা ও সদ্য প্রাক্তন কংগ্রেস সভানেত্রী সোনিয়াও কয়েকদিন আগেই গোয়াতে ছুটি কাটাতে গিয়ে সাইকেলে চড়ে ঘুরেছিলেন এবং লোকজনের সঙ্গে সেলফিও তুলেছিলেন।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here