রণবীরের ১৫ মিনিটের মূল্য ৫ কোটি রুপি

0
160


বলিউড অভিনেতা রণবীর সিং। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পদ্মাবত’। এতে তিনি আলাউদ্দিন খিলজি চরিত্রে অভিনয় করেন। সিনেমাটি মুক্তির পর চরিত্রটিতে অভিনয়ের জন্য দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেতা। এ সিনেমাটি বক্স অফিসে সাফল্যের পর রণবীর সিং পারিশ্রমিক বাড়িয়েছেন বলে জানা যায়।

মজার ব্যাপার হলো, এবার মঞ্চে ১৫ মিনিট পারফরম্যান্সের জন্য ৫ কোটি রুপি নিচ্ছেন রণবীর সিং। আগামী ৭ এপ্রিল উদ্বোধন করা হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। উদ্বোধনী মঞ্চে পারফর্ম করবেন এই অভিনেতা। আর এজন্য এই অভিনেতাকে মোটা অঙ্কের অর্থ প্রদান করা হবে বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

এ প্রসঙ্গে বিশ্বস্ত একটি সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘রণবীর সিং মঞ্চে ১৫ মিনিট পারফর্ম করবেন কিন্তু আয়োজক কর্তৃপক্ষ সবসময়ই চাচ্ছিলেন এ মঞ্চে রণবীর সিং পারফর্ম করুক। যার কারণে রণবীর সিং মোটা অঙ্কের অর্থ চেয়েছেন।’

রণবীর সিং বর্তমানে ‘গুল্লি বয়’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন আলিয়া-রণবীর। জানা গেছে, মুম্বাইয়ের দুই র‌্যাপার ডিভাইন ও নেইজিকে নিয়ে তৈরি হয়েছে ‘গুল্লি বয়’ সিনেমার গল্প। ডিভাইন ও নেইজি দুজনই মুম্বাইয়ের প্রসিদ্ধ র‌্যাপ গায়ক। তাদের বেশির ভাগ গানই এই শহরকে ঘিরে। ডিভাইনের (আসল নাম ভিভিয়ান ফার্নান্দেজ) গাওয়া প্রথম জনপ্রিয় গান ‘ইয়ে মেরা বোম্বে’। তারপর তিনি গেয়েছেন ‘মেরি গোলি ম্যায়’, এ থেকেই সিনেমাটির নামকরণ করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অন্যদিকে র‌্যাপার নেইজির প্রথম গান ছিল ‘আফাত’। রণবীর দুই র‌্যাপারের একজনের ভূমিকায় অভিনয় করছেন। এটি নির্মাণ করছেন জয়া আখতার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here