রণবীর সিং শরীরটাই বদলে ফেললেন!

0
874

[ad_1]

ইতিহাসভিত্তিক বহুল আলোচিত ও বিতর্কিত সিনেমা ‘পদ্মাবত’ মুক্তি পাচ্ছে আগামী ২৫ জানুয়ারি। সিনেমাটিতে আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। অভিনয়ের খাতিরে সম্পূর্ণ বদলে গেছেন রণবীর! চরিত্রটিতে অভিনয় করার জন্য রণবীর লম্বা চুল, দাড়ি, পেশীবহুল শরীরের অধিকারী হয়েছিলেন।

জয়া আখতার পরিচালিত ছবিটির শুটিং শেষ হতে দাড়িগোঁফ কামিয়ে ফেলেছিলেন রণবীর। কিন্তু সম্প্রতি তিনি নিজের শরীর যে লিকলিকে করেছেন, তা দেখে ভক্তরা প্রায় চমকে গিয়েছেন। ‘গুল্লি বয়’ সিনেমার জন্য নিজের লুক একেবারেই বদলে ফেলেছেন রণবীর। সেই ছবি নিজেই শেয়ার করেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। গুল্লি বয়ের জন্য ছয় মাস ধরে কসরত করতে হয়েছে রণবীরকে। এর জেরেই এমন পরিবর্তন রণবীরের।

পুরোনো এক ছবির পাশেই বর্তমান লুকের ছবি দিয়েছেন রণবীর। দ্বিতীয় ছবিটিতে তাকে অনেকটাই রোগা লাগছে। ছবিটি পোস্ট করে তিনি লিখেন, ‘পদ্মাবত->গুল্লী বয়’৷

‘গুল্লি বয়’ সিনেমায় রণবীরের সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকে। চরিত্রের জন্য ওজন বাড়ানো বা কমানোর তালিকায় রণবীরই প্রথম নন। ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার জন্য ওজন বাড়িয়ে ছিলেন বিদ্যা বালান।

‘দঙ্গল’-এর জন্য ওজন বাড়িয়েছিলেন আমির খান, দম লাগাকে হেইয়ার জন্য ভূমি পেদনেকারও ত্রিশকেজি ওজন বাড়িয়েছিল, এবার অতিরিক্ত মেদ ঝড়িয়ে নতুন লুকে ফিরলেন রণবীর।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here