রাজীবের দুই সহোদরের পড়াশোনার দায়িত্ব নিতে চান অনন্ত

[ad_1]

রাজধানীর কারওয়ান বাজারে দুই বাসের রেষারেসিতে হাত হারানো তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের মৃত্যুর পর তার ছোট দুই ভাইয়ের অসহায়ত্বের কথা ভেবে তাদের পড়াশোনার দায়িত্ব নিতে চেয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল।

এমন আগ্রহের কথা জানিয়েছে তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

১৭ এপ্রিল মঙ্গলবার ছিলো অনন্তের জন্মদিন। ফেসবুকের স্ট্যাটাসে তিনি আরো লিখেন রাজীবের মৃত্যুতে তার মন খারাপ। এতে তিনি ভীষণভাবে মর্মাহত হয়েছেন।

‘‌আজকের বিজনেস বাংলাদেশ’র পাঠকদের সুবিধার্থে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

বন্ধুগণ, আসসালামু আলাইকুম। আজকের দিনে আল্লাহ-তায়ালা তার সুন্দর ধরণী আর সুন্দর সুন্দর সৃষ্টির মাঝে আমাকে পাঠিয়েছেন, আজ আমার জন্মদিন, তাই শুকুর আলহামদুলিল্লাহ্। রাব্বুল আলআমিনের নিকট আমি কৃতজ্ঞ, এ কারণে যে এমন আনন্দের দিনে তিনি আমাকে সপরিবারে মক্কায় অবস্থান করার সুযোগ করে দিয়েছেন। তবে মন খারাপ আরেক কারণে, সকালে দেশের অধিক জনপ্রিয় দৈনিক খবরের কাগজ প্রথম আলোর একটি সংবাদ দেখে। কিছু দিন আগে বাস দুর্ঘটনায় রাজীব নামে একজন মেধাবী শিক্ষার্থী তার হাত হারিয়েছিলেন। এবং আজ তিনি পৃথিবী হতে বিদায় নিয়েছেন। যা আমাকে বেশ মর্মাহত করেছে। বাবা-মা হারা এই সন্তান তার ছোট দুই ভাইকে পিতা-মাতার স্নেহ দিয়ে আগলে রেখেছিল। কিন্তু রাজীবের অকাল বিদায়ে তার দুই ছোট ভাইয়ের ভবিষ্যৎ হুমকির মুখে পড়েছে। তাই আমার জন্মদিনে আমি চাচ্ছি যে পরিবার হারা এই দুই সন্তানের পড়ালেখার দায়িত্ব নিতে। আশা করি জনপ্রিয় দৈনিক প্রথম আলোর সংশ্লিষ্ট কর্মকর্তা আমাকে রাজীবের দুই ভাইয়ের দায়িত্ব নিতে এবং তাদের খোঁজ পেতে সর্বাত্মক সহযোগিতা করে তাদের ভবিষ্যৎ সুন্দর জীবন-যাপনের জন্য সাহায্য করবেন।
খোদা হাফেজ।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here