রাজ-শুভশ্রীর এনগেজমেন্ট: যা বললেন মিমি

[ad_1]

কলকাতার ইন্ডাস্ট্রিতে রাজ-শুভশ্রী ও মিমির ত্রিকোণ প্রেমের গল্প অন্যতম আলোচিত বিষয়। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, রাজ-শুভশ্রী নাকি সম্পর্কে ইতি টেনেছেন। কিন্তু সেই সব চিন্তাকে উড়িয়ে দিয়ে গতকাল রাতে এনগেজমেন্ট পর্ব সেরে ফেলেছেন রাজ-শুভশ্রী।

রাজের এনগেজমেন্ট নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। কিন্তু, রাজের প্রাক্তন প্রেমিকা টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী এ বিষয়ে কী বলছেন?

রাত ৯টার কাছাকাছি। খবর এলো, বিয়ে করেছেন পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মুহূর্তের মধ্যে টলিপাড়ায় শোরগোল পড়ে যায়। এমন গোপনীয়তা বজায় রেখে খুব কম সেলিব্রিটি বিয়ে করতে পেরেছেন।

পরে জানা যায়, বিয়ে নয় এনগেজমেন্ট হয়েছে তাঁদের। আর এই খবর সামনে আসার পরই মিমি টুইট করেন। এনগেজমেন্টের ছবি দেওয়া শুভশ্রীর টুইটটি ট্যাগ করে মিমি লেখেন, অনেক অনেক শুভেচ্ছা তোমাদের। আজীবন সুখী হও।

জানা গেছে, আগামী ১১ মে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই তারকা জুটি। অনুষ্ঠানে শ্রীকান্ত মোহতা, শ্রেয়া পান্ডে সহ টলিউডে কয়েকজন তারকা উপস্থিত ছিলেন। এনগেজমেন্টের কথা শুভশ্রী টুইট করে জানান। রাজও পরপর কিছু টুইটে তাঁদের এনগেজমেন্টের ছবি দেন।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here