রায় নিয়ে উচ্ছ্বসিত হওয়ার প্রয়োজন নেই: কাদের

0
450


দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার রায়কে নিয়ে উচ্ছ্বসিত হওয়ার প্রয়োজন নেই। ষড়যন্ত্র ঠাণ্ডা মাথায় মোকাবেলা করার নির্দেশ দেন তিনি। বৃহস্পতিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

এ সময় দলের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছার প্রমুখ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে রায় আদালতের, সরকারের নয়। তাই বিএনপির আজকের কর্মসূচি আদালতের বিরুদ্ধে।
আদালতের রায়কে তারা সংবিধানবিরোধী বলার ধৃষ্ঠতা দেখিয়েছে। রায়কে ঘিরে তারা যে তাণ্ডব চালিয়েছে, আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগ নেতাকর্মীরা সতর্ক থাকায়, তা সফল হয়নি।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার দুর্নীতির বিচার হয়েছে। এতে করার কী আছে? আমি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথা শুনে অবাক হলাম, তিনি কি করে বললেন, এই রায় সরকার দিয়েছে? আদালতের ওপর আস্থা থাকলে তিনি একথা বলতে পারতেন না। তারা একদিকে শান্তির কথা বলছেন অন্যদিকে সহিংসতা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here