রায় নিয়ে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড মানবো না: হানিফ

0
487

[ad_1]

আগামী ৮ ফেব্রয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায় নিয়ে কোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড মেনে নেয়া হবে না। যে কোনো ব্যক্তির বিরুদ্ধে মামলা হতে পারে। যদি অভিযোগ প্রমাণিত হয় তাহলে তিনি শাস্তি পাবেন এটাই আইন, এটাই বিধান বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।

রবিবার রাজধানীর গুলশান ইয়ুথ ক্লাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ৮ ফেব্রুয়ারি বিশেষ কোনো দিন নয়। তত্ত্বাবধারক সরকারের সময় এই মামলাটি দায়ের করা হয়। যদি তিনি অপরাধী হন তাহলে তার বিরুদ্ধে রায় হবে, এটা আদালতের এখতিয়ার। আর যদি তিনি এতিমের টাকা আত্মসাৎ না করে থাকেন তাহলে আদালতে তা প্রমাণ করতে হবে। এ নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই। টাকা আত্মসাৎ করবেন আর বিচারের রায় মানবেন না, এটা জনগণ মানবে না।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে হানিফ বলেন, নির্বাচনের পরিবেশ ভালো আছে, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে বর্তমান সরকারের অধীনেই হবে। আপনিই এক সময় বলেছিলেন নিরেপেক্ষ কেউ নেই, আবার আপনিই এখন বলেছেন নিরেপেক্ষ সরকার!

তিনি বলেন, শনিবার বেগম জিয়া ইভিএম নিয়ে কথা বলেছেন। এ বিষয়ে আমাদের কোনো বক্তব্য নেই, এটা নির্বাচন কমিশনের এখতিয়ার। তারাই ঠিক করবে কীভাবে নির্বাচন হবে।

তিনি আরও বলেন, ৮ ফেব্রয়ারি কোনো ধরনের নৈরাজ্যকর পরিস্হিতি হলে আওয়ামী লীগের কর্মী এবং জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে। যদি কোনো এলাকায় বিএনপি -জামায়াতের কর্মীরা বিশৃঙ্খলা করতে চায় আপনারা তাদেরকে পুলিশের হাতে তুলে দেবেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমত উল্লাহর সভাপতিত্বে বর্ধিত সভায় উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here