Friday, October 22, 2021
Homeখবররিসেপশনে ব্যতিক্রমী সোনম কাপুর

রিসেপশনে ব্যতিক্রমী সোনম কাপুর

[ad_1]

বিয়েতে ডিজাইনার অনুরাধা ভাকিলের ঐতিহ্যবাহী লাল ও সোনালিরঙা লেহেঙ্গা পরে চমক দেন সোনম কাপুর। মঙ্গলবার সকালে বান্দ্রায় সোনম-আনন্দ আহুজার বিয়ে সম্পন্ন হয়। লাল লেহেঙ্গার সঙ্গে সোনম পরেছিলেন ভারি নেকলেস, চোকার, ঝুমকো ও মাথাপট্টি।

বর আনন্দ আহুজা পরেছিলেন রাঘবেন্দ্র রাঠৌরের ডিজাইন করা ঘিয়েরঙা বন্ধগলা। গলায় রুবির মালা।

সন্ধ্যায় আয়োজন করা হয় ঝমকালো পার্টির। এতে অনামিকা খান্নার ডি‌জাইন করা ধূসর এবং সাদা রঙা লেহেঙ্গা পরেছিলেন সোনম। রাঘবেন্দ্র রাঠৌরের ডিজাইন করা বন্ধগলা ছিল বরের বিকেলের সাজেও। নজর কেড়েছিল ম্যাচিং স্নিকার্স।

পার্টিতে অতিথিরা সকালের মতো বিকেলেও ছিল তারকা অতিথিদের ঢল। এদের মধ্যে ছিলেন আমির খান, সালমান খান, শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই, মাধুরী দিক্ষিত, জুহি চাওলা, কাজল, কঙ্গনা রনৌত, রাণী মুখার্জী, করণ জোহর, সঈফ আলি খান, করিনা কাপুর, করিশ্মা কাপুর, রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর সিং, রেখা, ক্যাটরিনা কাইফ, জাহ্নবী, খুশী, বণি কাপুর, অর্জুন কাপুর, করণ জোহার প্রমুখ।

গালা ইভেন্টে সকলকেই পাওয়া গেল পার্টি মুডে। কখনও শাহরুখ, সালমান, অনিল একসঙ্গে নাচলেন ‘বজরঙ্গী ভাইজান’ সিনেমার গানে, কখনও রণবীর এবং বরুণ নাচলেন ‘ঝুম্মে কি রাত হ্যায়’ গানের সঙ্গে, কখনও আবার ‘বাচনা হ্যায় হাসিনো’ গানে কোমর দোলালেন রণবীর সিং এবং অনিল কাপুর।

সোনমের পার্টিতে ক্যাটরিনার (লাল রঙের পোশাকে) সঙ্গে আলাপে মগ্ন সালমান, সঙ্গে জ্যাকুলিন।

বলিউডের নতুন দম্পতির বিয়ের পার্টিতে পুরনো দম্পতিরাও ছিলেন।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments