রোনালদিনহোকে কারামুক্ত করতে মেসির খরচ ৩৩ কোটি টাকা

যমুনা ডেস্ক :

0
127

ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো এখন জেলে। তিনি বার্সালোনারও লিজেন্ড। সেখানে বেশ কষ্টে দিনাতিপাত করছেন বিশ্বকাপজয়ী তারকা।

ভুয়া পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে যাতায়াতের জন্য সম্প্রতি রোনালদিনহোকে গ্রেফতার করে দেশটির পুলিশ। পরে তাকে জেলহাজত দেয় তারা।

কয়েকদিন আগে প্যারাগুয়েতে রোনালদিনহোকে আমন্ত্রণ জানান দেশটির এক ক্যাসিও মালিক। সেই নিমন্ত্রণে সাড়া দিয়ে গেল বুধবার সেখানে যান ৩৯ বছর বয়সী ফুটবলার। পরে শিশুদের একটি ফুটবল ক্লিনিকে অংশ নেয়ার কথা ছিল তার। পাশাপাশি একটি বই প্রকাশ করার কথাও ছিল।

কিন্তু এরই মাঝে আদালতে অভিযুক্ত হন রোনালদিনহো। তাকে গৃহবন্দি করতেও অস্বীকার করেন আদালত। কারণ বাসা থেকে যেকোনো সময় পালাতে পারেন তিনি। তাই তাকে শেষ পর্যন্ত পুলিশের হাতে তুলে দেন তারা।

বেশ দুঃখ, কষ্টে কারাবাস করছেন রোনালদিনহো। এতে মন কাঁদছে বার্সা সুপারস্টার লিওনেল মেসির।বর্ণিল ক্যারিয়ারের শুরুতে স্প্যানিশ জায়ান্টদের হয়ে তার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলতেন তিনি।

রোনালদিনহোর সঙ্গে মাঠের বাইরেও দারুণ সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ছিল মেসির। দুজনের মধ্যে ছিল গভীর বন্ধুত্ব। সেই সূত্রে পুরনো সতীর্থ ও বন্ধুকে বাঁচাতে এগিয়ে এসেছেন ছোট ম্যাজিসিয়ান। এজন্য আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

কারাবন্দি রোনালদিনহোকে ছাড়াতে চারজন আইনজীবী নিয়োগ দেয়া হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এতে ৪ মিলিয়ন ইউরো খরচ হবে। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৩৩ কোটি টাকা। এর পুরোটাই দিচ্ছেন মেসি।

তথ্যসূত্র: নিউজ১৮/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here