Tuesday, October 19, 2021
Homeঅন্যান্যর‌্যালিতে ছাত্রীদের অংশগ্রহনে মাদক বিরোধী প্রচারণা সপ্তাহ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের...

র‌্যালিতে ছাত্রীদের অংশগ্রহনে মাদক বিরোধী প্রচারণা সপ্তাহ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বাষিকী ও মাদক বিরোধী প্রচারণা সপ্তাহে আলোচনা সভায় বক্তারা বলেছেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে সামনের দিকে এগিয়ে নিতে হলে মাদক নির্মুলের কোন বিকল্প নাই। কিন্ত সমাজের সচেতন ব্যক্তিদের সহযোগিতা না পেলে প্রশাসনের পক্ষে এটি প্রতিরোধ করা সম্ভব না। তাই মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দালন গড়ে তোলার আহব্বান জানান তারা।

বৃহস্পতিবার(০২-০১-২০২০) উপজেলা প্রশাসনের আয়োজনে, মাদককে রুখবো বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো প্রতিপাদ্য সামনে নিয়ে, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বাষিকী ও মাদক বিরোধী প্রচারণা সপ্তাহ উপলক্ষে উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসার,শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে ব্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নির্বাহী অফিসার শাহিন রেজার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল্পনা ইয়াসমিন,উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম, বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আতিক রেজা ও বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments