শতাব্দী ও রুবেলের ‘ডুয়েল চরিত্র’

[ad_1]

চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে টেলিফিল্ম ‘ডুয়েল চরিত্র’। এর চিত্রনাট্য করেছেন কোমল খোন্দকার এবং পরিচালনা করেছেন এহসানুর রহমান। আগামীকাল ২৮ মার্চ বিকেল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হবে টেলিফিল্মটি।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ‘ডুয়েল চরিত্র’ টেলিফিল্মটিতে অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ ও আহমেদ রুবেল ছাড়াও আরও অনেক।

টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে বিজ্ঞপ্তিতে বলা হয়, সদ্য কৈশোরোত্তীর্ণ তরুণী হিমি। ছোটবেলা থেকেই নিঃসঙ্গতার সঙ্গে তার সখ্যতা। জন্ম থেকেই প্রবাসী বাবাকে দেখার সুযোগ তার খুব কমই হয়েছে। প্রত্যক্ষ সহচর্য না পেলেও বাবার সঙ্গে তার ঐশ্বরিক সখ্যতা।

তার জীবনের প্রত্যহ দেখা বা শোনা খুঁটিনাটি বিষয়গুলো ফোনের মাধ্যমে সে বাবার সঙ্গে শেয়ার করে। মায়ের সঙ্গে কোনো এক অজ্ঞাত দূরত্ব হিমির। রং নাম্বারে পরিচিত লোকজনের সঙ্গে মজা করে সময় কাটে তার। এই রং নাম্বারেই পরিচিত একজন রহস্যময় বয়স্ক চরিত্র হাশেম সাহেব। নিজেকে তিনি প্রতিবারই ভিন্ন চরিত্রে উপস্থাপন করেন।

বিচিত্র মানসিকতার হিমি হাশেম সাহেবের ব্যক্তিত্বের প্রেমে পড়ে। দিনের পর দিন হাশেম সাহেবের ফোনের অপেক্ষা তার। সে হাশেম সাহেবের দেখা পেতে চায়। এভাবেই এগিয়ে যায় টেলিফিল্মটির গল্প।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here