শাকিবের ‘চালবাজ’ কলকাতায় মুক্তি পেয়েছে

[ad_1]

কলকাতায় মুক্তি পেয়েছে বাংলাদেশের শাকিব খান ও কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী অভিনীত চলচ্চিত্র ‘চালবাজ’। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি।

ছবি নিয়ে শাকিব খান বলেন, “এত দিন আমাদের দেশেই শুধু কলকাতার শিল্পীদের ছবি আমাদের সিনেমা হলে মুক্তি পেত। আজ কলকাতার সিনেমা হলে আমার অভিনীত সিনেমা ‘চালবাজ’ মুক্তি পেয়েছে। বিষয়টি আমার জন্য অনেক সম্মানজনক, কারণ আমি দেশের প্রতিনিধিত্ব করতে পারছি। ছবির টাইটেলে যখন আমার নাম যাচ্ছে শাকিব খান, তখন সঙ্গে লেখা আছে বাংলাদেশ। এর আগে কলকাতার দর্শক আমার ছবি দেখেছেন, কিন্তু সেগুলো ছিল যৌথ প্রযোজনার ছবি, কিন্তু এবার শুধু কলকাতার ছবির নায়ক হয়েই আমি ‘চালবাজ’ ছবিতে কাজ করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি দেশের সম্মান বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে পারি।”

সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশের প্রযোজক গোলাম কিবরিয়া লিপু এনইউ ট্রেডার্সের মাধ্যমে ছবিটি বাংলাদেশে আমদানি করছেন। ছবিটি প্রযোজনা করেছে কলকাতার প্রতিষ্ঠান এস কে মুভিজ। এরই মধ্যে ছবিটি আগামী সপ্তাহে মুক্তির জন্য প্রস্তুত রয়েছে। চলছে হল বুকিং। এ ছবিটি গত ১৮ এপ্রিল সেন্সর বোর্ডে জমা পড়ে।

বাংলাদেশের প্রযোজক গোলাম কিবরিয়া লিপু বলেন, ‘ছবিটি আমরা সেন্সর বোর্ডে জমা দিয়েছি। সব ঠিক থাকলে আগামী রবিবার সেন্সর ছাড়পত্র পাওয়ার সম্ভাবনা রয়েছে। আমরা আনঅফিশিয়ালি সিদ্ধান্ত নিয়েছি আগামী ২৭ এপ্রিল মুক্তি দেব।

জয়দীপ মুখার্জি পরিচালিত এই ছবিতে শাকিব ও শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন রজতভ দত্ত, সুপ্রিয় দত্ত, সৈয়দ হাসান ইমাম, আশীষ বিদ্যার্থী প্রমুখ।

শাকিব খান বর্তমানে স্কটল্যান্ডে ‘ভাইজান এলো রে’ নামে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েল সরকার। ছবিটি পরিচালনা করেছেন ভারতের জয়দীপ মুখার্জি।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here