Thursday, October 14, 2021
Homeখবরশানের ভিডিও গানের মডেল হলেন ফারিয়া

শানের ভিডিও গানের মডেল হলেন ফারিয়া

[ad_1]

লাক্স তারকা ফারিয়া শাহরিন। প্রথমবারের মতো একটি মিউজিক ভিডিওতে অভিনয় করলেন তিনি। তানিয়া সুলতানার কথায় কণ্ঠশিল্পী শানের সিঙ্গেল ট্র্যাক ‘তুমি আমি জোনাকি’ শিরোনামের গানের মিউজিক ভিডিওতে ইরফান সাজ্জাদের সঙ্গে দেখা যায় তাকে। রবিবার সন্ধ্যায় গানটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে। ফারিয়া পরিচিতি পেয়েছেন নাটক-বিজ্ঞাপনে কাজ করে। তার কাজের সংখ্যা তুলনামূলক কম। তবে সম্প্রতি কিছু মন্তব্য করে আলোচনায় ওঠে আসেন শাহরিন।

জীবন শাহাদতের পরিচালনায় এ ভিডিওতে রোমান্টিক জুটির চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া শাহরিন ও ইরফান সাজ্জাদ। এই গানের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করল প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়া। রবিবার সন্ধ্যায় হাতিরঝিলের একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি।

এ সময় উপস্থিত ছিলেন সংগীতশিল্পী আসিফ আকবর, ধ্রব গুহ, লুৎফর হাসান, কিশোর পলাশ, মারিয়া, রাফাত, রিংকু, মিলন, সুজন আরিফ, শাফায়েত, তানজিনা মিতা, এসডি সাগর, নাঈম তালুকদার, স্ম্যাক আজাদ, আরমিন সুমন, এমএইচ রিজভীসহ আরো অনেকে।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগীত পরিচালক জেকে, গীতিকার সোমেশ্বর অলি, শিশুসাহিত্যিক খালেদুর রহমান জুয়েল, অয়ন চাকলাদার, অভিনেতা আরিফ মাহবুব তমাল, চিত্রপরিচালক সৈকত নাসির, মডেল আদর, তনু, সেজুতিসহ অনেকে।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments