শামি-হাসিন বিতর্কে জড়ালো বলিউড!

[ad_1]

ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির বিরুদ্ধে পরকীয়া, অশ্লীল যৌনাচার, স্ত্রী নির্যাতন ও খুনসহ নানা চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন তার স্ত্রী হাসিন জাহান। যা নিয়ে তোলপাড় সংবাদ মাধ্যম থেকে খেলার জগত। এবার তার সঙ্গে জড়িয়ে গেল বলিউডও।

কেননা শামির সঙ্গে যে সব নারীর অবৈধ সম্পর্ক বা যোগাযোগ নিয়ে অভিযোগ তুলেছেন তার স্ত্রী হাসিন, তার মধ্যে রয়েছে এক বলিউড অভিনেত্রীরও নাম।

হাসিনের দাবি, বিরাট কোহলির মতোই শামি এক অভিজাত পরিবারের অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন। যদিও সেই অভিনেত্রীর নাম প্রকাশ্যে আনেননি তিনি। আর তাতেই জল্পনা আরও বেড়ে গেছে। তবে নাম না বললেও হাসিন আভাস দিয়েছেন, সেই অভিনেত্রী মুম্বাইতেই থাকেন।

কলকাতার এ মডেল কন্যার দাবি, সংসার টিকিয়ে রাখতে আপ্রাণ চেষ্টা করেছেন তিনি। তিনি বলেন, ‘শামির সঙ্গে থাকার জন্য ওর কথা মতো সমস্ত কাজ করেছিলাম। মডেলিংও ছেড়ে দিয়েছিলাম। কিন্তু ফলটা পেলাম কী?’

‘শামিকে ডিভোর্স দেব না শেষ নিঃশ্বাস পর্যন্ত। ওর বিরুদ্ধে সমস্ত অভিযোগের প্রমাণপত্রও রয়েছে। কোর্টে নিয়ে যাবই শামিকে।’ যোগ করেন হাসিন।

দুই বছর প্রেম করে ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন শামি-হাসিন। আড়াই বছরের একটি মেয়ে আছে তাদের। কিন্তু হঠাৎ করেই গত মঙ্গলবার ভারতীয় পেসারের ‘অবৈধ’ সম্পর্ক ফাঁস করেন হাসিন। শুধু যৌন কেলেঙ্কারিই নয়, ম্যাচ ফিক্সিং, প্রতারণা, নির্যাতন, থেকে শুরু করে পরকীয়া, খুনের চেষ্টা, ধর্ষণ এমন সব গুরুতর অভিযোগ শামির বিরুদ্ধে আনে হাসিন। আর সেইসব অভিযোগের ভিত্তিতেই শামির বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here