Sunday, October 17, 2021
Homeখবরশাহরুখের সঙ্গে বিবাদ, বাদ পড়ছেন প্রিয়াঙ্কা!

শাহরুখের সঙ্গে বিবাদ, বাদ পড়ছেন প্রিয়াঙ্কা!

[ad_1]

ভারতের প্রথম নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক স্যালুট। সিনেমাটিতে বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানের অভিনয়ের কথা থাকলেও ড্রিম প্রজেক্ট মহাভারত নিয়ে ব্যস্ততার কারণে সরে দাঁড়ান এ অভিনেতা। তার পরিবর্তে নির্মাতাদের শাহরুখ খানের নাম সুপারিশ করেন তিনি।

স্যালুট সিনেমায় আমিরের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু পিকে অভিনেতা সরে যাওয়ায় প্রিয়াঙ্কার সিনেমাটিতে অভিনয় নিয়ে দেখা দেয় অনিশ্চয়তা। কারণ শাহরুখের সঙ্গে এ অভিনেত্রীর পুরোনো বিবাদ রয়েছে। অবশেষে বিবাদের জেরে সিনেমাটি থেকে বাদ পড়তে হচ্ছে প্রিয়াঙ্কাকে। সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই বলা হয়েছে।

এ প্রসঙ্গে সূত্রটি সংবাদমাধ্যমে বলেন, ‘প্রিয়াঙ্কার বাদ পড়াটা অনেকটা নিশ্চিত। শাহরুখ ও প্রিয়াঙ্কা একসঙ্গে কাজ করেন না। বিষয়টি ইন্ডাস্ট্রির সকলের জানা। যেহেতু আমিরের পরিবর্তে শাহরুখকে রাকেশ শর্মার বায়োপিক স্যালুট-এ নেয়া হয়েছে, তাই প্রিয়াঙ্কাকে বাদ পড়তে হচ্ছে।’

এর আগে ডন ফ্র্যাঞ্চাইজির সিনেমায় অভিনয়ের পর বলিপাড়ায় শাহরুখ ও প্রিয়াঙ্কাকে ঘিরে নানা গুঞ্জন চাউর হয়। তাদের প্রেমের গুঞ্জনে সেই সময় শাহরুখ-গৌরীর সাজানো সংসারও প্রায় ভাঙতে বসেছিল। শোনা যায়, এরপরই একসঙ্গে সিনেমা না করার সিদ্ধান্ত নেন শাহরুখ-প্রিয়াঙ্কা।

এদিকে ডন ফ্র্যাঞ্চাইজির পরবর্তী কিস্তি নির্মাণের প্রস্তুতি শুরু করেছেন নির্মাতারা। আগের দুই সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। এবার এ জুটিকে দেখা যাবে কিনা তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘তারা কী বলছে এটা কোনো ব্যাপার নয়, ডন টিম, প্রযোজক রিতেশ সিধওয়ানি ও ফারহান আখতার তৃতীয় সিনেমার জন্য প্রিয়াঙ্কার বিকল্প খুঁজছেন।’

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments