সচেতন ছাত্র সমাজের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
33

চৌহালীর সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন সচেতন ছাত্র সমাজ- সিএসএসের দুইটি ইফতার মাহফিলের আয়োজন সম্পন্ন হয়েছে। সাধারণত সংগঠনটি একটি ইফতার মাহফিলের আয়োজন করে থাকে। এবার কমিটির বিকেন্দ্রীকরণ এবং শুভাকাঙ্ক্ষীদের পরিসর বাড়ার কারণে দুইটি ইফতার মাহফিলের আয়োজন করতে হয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক আবু কাহার।

প্রথমত, ২৬ রমজানে দত্তকান্দি উচ্চ বিদ্যালয় এলাকায় সিএসএসের প্রথম ইফতার মাহফিলে কার্যনির্বাহী কমিটির সদস্য, প্রাক্তন সদস্য এবং শুভাকাঙ্ক্ষীদের উপস্থিতিতে অনাড়ম্বর ভাবে আয়োজন সম্পন্ন হয়েছে। ওই অঞ্চলের সাথে চৌহালীর অন্যান্য এলাকার যোগাযোগ ব্যবস্থা খুবই খারাপ হওয়ায় সচেতন ছাত্র সমাজের পক্ষ থেকে ওই অঞ্চলে প্রথম ইফতারের আয়োজন সম্পন্ন হয়।

দ্বিতীয়ত, ২৯ রমজানে সম্ভুদিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় এলাকায় সচেতন ছাত্র সমাজের দ্বিতীয় এবং এই রমজানের শেষ ইফতার বৃহৎ পরিসরে সম্পন্ন করা হয়েছে। সংগঠনটির সভাপতি বলেছেন এই এলাকায় আমাদের কার্যনির্বাহী সংসদের সদস্য সংখ্যা, প্রাক্তনদের সংখ্যা এবং শুভাকাঙ্ক্ষীদের সংখ্যা বেশি হওয়ায় ইফতারে আয়োজন বড় পরিসরে করা হয়েছে।

তিনি আরো বলেন, আশাকরি ভবিষ্যৎ ইফতার মাহফিল এবং আলোচনা সভা দুই দিনে দুই জায়গায় না করে একদিনে সবাই মিলে আরো বড় পরিসরে সম্পন্ন করতে পারব ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here