Wednesday, October 20, 2021
Homeখবরসঞ্জয় দত্তকে সম্পত্তির উত্তরাধিকার করলেন মৃত ভক্ত!

সঞ্জয় দত্তকে সম্পত্তির উত্তরাধিকার করলেন মৃত ভক্ত!

[ad_1]

বলিউড তারকাদের ভক্তদের কাণ্ডকারখানা দেখলে সত্যিই চক্ষু চড়কগাছ হয়। আর এক ভক্ত মরে গিয়েও নিজের প্রেম দেখিয়ে গেলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের প্রতি।

মুম্বাইয়ের মালাবার হিলের বাসিন্দা নিশি হরিশচন্দ্র ত্রিপাথি চলতি বছরের ১৫ জানুয়ারি মারা যান। কিন্তু মৃত্যুর পর তিনি তার যাবতীয় সম্পত্তির উত্তরাধিকার করে যান অভিনেতা সঞ্জয় দত্তকে। নিশি হরিশচন্দ্র তার ব্যাংক অ্যাকাউন্ট, লকার এবং বিভিন্ন মূল্যবান জিনিসের মালিক করে যান অভিনেতাকে।

মৃত নিশি ত্রিপাথি তার গোটা সম্পত্তিই লিখে দেন সঞ্জয়ের নামে। ব্যাংকে রীতিমতো সঞ্জয় দত্তের পালি হিলসের বাড়ির ঠিকানা দিয়ে নিশি হরিশচন্দ্র যাবতীয় টাকার মালিক করে যান অভিনেতাকে। ২৯ জানুয়ারি পুলিস সঞ্জয় দত্তকে ডেকে এই উইলের কথা জানায়। যদিও এ বিষয়ে সঞ্জয় বাবা কিছুই জানতেন না বলে দাবি করেন। সঞ্জয় দত্ত তার আইনজীবীকে ডেকে ব্যাংক কর্তৃপক্ষকে চিঠি দিয়ে সেইসব সম্পত্তি পুনরায় মৃতের পরিবারের নামে করে দেন।

সঞ্জয় দত্ত জানান, নিশা ত্রিপাথির এই ভালবাসায় তিনি সত্যিই আপ্লুত। তার নামে সম্পত্তি কেন করে গেছেন নিশা সে বিষয়টি তিনি জানতেও চান না। আগেও তার নামে অনেক ভক্ত নিজের সন্তানের নাম রেখেছেন, তার কাছে বহু ভক্তদের উপহারও এসেছে। কিন্তু এ ধরনের ভক্তের পাগলামি তিনি আগে কখনও দেখেননি।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments