Thursday, October 14, 2021
Homeখবর‘সম্পর্ক থাক আর না থাক অপু আব্রাহামের মা’

‘সম্পর্ক থাক আর না থাক অপু আব্রাহামের মা’

[ad_1]

গত কয়েকদিন আগে চিত্রতারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের দাম্পত্য জীবনের অবসান ঘটেছে। এরই মধ্যে রবিবার কলকাতায় শাকিরের শুটিংয়ের সেটে ছেলে জয়কে সঙ্গে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। ওই সময় কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির ফটোশুটে অংশ নেন শাকিব খান। অনেক দিন পর ছেলেকে কাছে পেয়ে দারুণ খুশি হন তিনি। এ সময় তাঁর সঙ্গে আরও ছিলেন ছবির নায়িকা শ্রাবন্তী ও পায়েল। জয়কে কোলে নিয়ে শ্রাবন্তী শাকিব খানের সঙ্গে এবং অপু বিশ্বাসের সঙ্গেও ছবি তোলেন। জয়কে কোলে নিয়ে শাকিব খানের সঙ্গে শ্রাবন্তীর ছবিটি রবিবার রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসকে মুভিজের পেজে পোস্ট করা হয়। ‘ভাইজান এলো রে’ ছবির প্রযোজনা করছে এসকে মুভিজ। এছাড়া শ্রাবন্তীর সঙ্গে জয়কে কোলে নিয়ে অপু বিশ্বাসের ছবিটি নিজের ফেসবুকে শেয়ার করেন অপু।

অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের বিষয়ে শাকিব খান বলেছেন, সম্পর্ক থাক আর না থাক, অপু আব্রাহামের মা আর আমি ওর বাবা। ছেলের জন্য হলেও আমাদের দেখা হয়েই যায়।

কলকতার আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

sakib-3

শাকিব বলেন, ‘আসলে ওরা শিলিগুড়ি যাবে, একটা মানত ছিল। যাওয়ার পথে আমিই বললাম দেখা করে যেতে। অনেক দিন দেখিনি ছেলেকে, তাই।’ সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, ‘ছেলে তো খুব ছোট। আপনি এত আউটডোরে থাকেন, ও আপনাকে মিস করে?’ জবাবে শাকিব খান বলেছেন, ‘করে তো বটেই। আমিও ভীষণ মিস করি। কিন্তু কী করব। কাজ তো করতেই হবে।’

রবিবার সকালে জয়কে সঙ্গে নিয়ে কলকাতায় যান অপু বিশ্বাস। এর আগে গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি শুটিং হাউসে ‘জানবাজ’ ছবির গল্প শোনানো হয় শিল্পীদের। সেখানে অপু বিশ্বাস জানিয়েছিলেন, ছেলেকে নিয়ে নিজের মতো করে কয়েকটা দিন কাটাতে কলকাতায় যাচ্ছেন। সেখানে চিকিৎসকের সঙ্গেও দেখা করবেন। সপ্তাহখানেকের মধ্যে তার দেশে ফেরার কথা রয়েছে।

শাকিব খান ২০ মার্চ দেশে ফিরে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিংয়ে যোগ দেবেন। এরপর ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ের জন্য লন্ডন যাবেন।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments