সালমানের জন্য হলিউড ছাড়ছেন প্রিয়াঙ্কা!

[ad_1]

সালমান খানের জন্য হলিউড ছাড়ছেন প্রিয়াঙ্কা চোপড়া। এমনই বিস্ফোরক খবর এখন ঘোরাফেরা করছে বলিউড টাউনে। কয়েকদিন আগেই বলিউডে ফিরেছেন প্রিয়াঙ্কা। আর বলিউডে আসার পর সালমান খানের বোন অর্পিতার সঙ্গে রি-উইনিয়ন ডিনারে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। তারপরই বলিউড পাড়ায় খবরটা দাবানলের মতো ছড়িয়ে পড়েছে।

কিন্তু সালমানের জন্য হলিউডের সুযোগ ছাড়ছেন কেন তা স্পষ্ট করে কিছু জানা যায়নি। সূত্রের খবর আলি আব্বাস জাফরের ভারত ছবির স্ক্রিপ্ট নাকি ভীষণ পছন্দ হয়েছে প্রিয়াঙ্কার। সেই ছবিতেই রয়েছেন সালমান খানও। বেশ কয়েক বছর ধরেই সালমান খানের শিবিরে নাম লেখাতে চাইছিলেন প্রিয়াঙ্কা। এবার মনে হচ্ছে সেই সুযোগ তিনি পেতে চলেছেন।

ইতিমধ্যে কোয়ান্টিকোর চতুর্থ সেশনের শ্যুটিংও প্রায় শেষ হয়ে এসেছে। কোয়ান্টিকোয় তেমন সুযোগ পাচ্ছেন না বুঝতে পেরে হয়তো হলিউডের পাট আপাতত গোছাতে চাইছেন তিনি। সালমান খানের সঙ্গে অভিনয় করার সুযোগ পেতে হলিউডের কোয়ান্টিকো ছাড়াটা খুব একটা বোকামির কাজ হবে না বলেই মনে করছেন তিনি।

দীর্ঘ কয়েক বছর বলিউডের ছবিতে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। এই সুযোগে হয়তো আবার বলিউডে আসর জমাতে চাইছেন তিনি। তারপরে আবার সালমান খানের সঙ্গে কাজ করার সুযোগ। সব মিলিয়ে একটা নতুন সুযোগ তৈরি হয়েছে। যেটা কোনও মতেই হাত ছাড়া করতে চান না এই অভিনেত্রী। তাই নিয়েই এখন বলিপাড়ায় জল্পনা তুঙ্গে। ‌‌

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here