সালমানের ‘রেস ৩’র ট্রেলার প্রকাশ

[ad_1]

একেবারেই নতুন মোড়কে আসছে ‘রেস ৩’। টিপস ফিল্মসের হাত থেকে এই অ্যাকশন-ফ্র্যাঞ্চাইজি এখন গিয়েছে সালমান খান ফিল্মসের হাতে। আগামী ঈদে ‘রেস ৩’ নিয়ে আবারো বক্স অফিস কাঁপাতে আসছেন তিনি। তার সঙ্গে আছেন তারকা ববি দেওল, জ্যাকলিন ফারনান্দেজ, সাকিব সেলিম, ডেইজি শাহ ও অনিল কাপুরের মতো বড় তারকা। সম্পূর্ণ অ্যাকশন-থ্রিলার প্যাকেজের এই ছবিতে নতুন এক লুকে পাওয়া গেল ভাইজানকে। ধারণা করা হচ্ছে মুক্তি পেলে বক্স অফিসের অনেক হিসাব নিকাশই পাল্টে দেবে এ ছবিটি।

মঙ্গলবার (১৫ মে) প্রকাশিত হয়েছে সালমান খানের বহুল প্রতীক্ষিত বিগ বাজেট এ সিনেমার ট্রেলার। ৩ মিনিট ৯ সেকেন্ডের এ ট্রেলারে সালমান খানের অ্যাকশন স্ট্যান্ট আর ড্যান্সকেই প্রাধান্য দেয়া হয়েছে। সালমানের সঙ্গে দেখা গেছে অন্যান্য চরিত্রেরও অ্যাকশন স্ট্যান্ট। সব মিলিয়ে এক জমজমাট প্যাকেজ। তবে বলিউড ভাইজানের সিনেমার ট্রেলারে অনিলের সাদা দাড়ির লুকও এনেছে ভিন্ন মাত্রা।

আব্বাস-মাস্তান নয়, ‘রেস ৩’ এর পরিচালক রেমো ডিসুজা। আগামী ১৫ জুন মুক্তি পাবে এই ছবি। রেস সিরিজের নতুন ছবিতে যে অ্যাকশন দৃশ্যগুলো রয়েছে সেগুলো আগের ছবিগুলোর থেকে অনেক বেশি শিহরণ জাগানো।
রেসের মূল আকর্ষণ অবশ্যই সালমান খান। ছবিতে সালমানের নাম সিকান্দার।

সব মিলিয়ে একটা কুল, ক্যাজুয়াল অ্যান্ড ড্যাশিং লুকে ধরা দিয়েছেন ভাইজান। ছবিটিকে ঘিরে আগ্রহ রয়েছে দর্শকের। ছবিটি দর্শক মাত করবে বলেই মনে করছেন পরিচালক রেমো ডিসুজা ও সালমান খান।

দেখুন ট্রেলার:

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here