Thursday, October 14, 2021
Homeখবরসালমান খান সম্পর্কে অবাক করা ৭টি তথ্য!

সালমান খান সম্পর্কে অবাক করা ৭টি তথ্য!

[ad_1]

কৃষ্ণসার হরিণ শিকার মামলা ইস্যুতে বলিউড সুপারস্টার সালমান খানকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড় শুরু হয়েছে। উঠে আসছে এ অভিনেতার জীবনের নানা খুঁটিনাটি দিকও। অনেকের কাছেই সালমান খান মানবিক প্রেমিক। এরপরও কারো কারো কাছে তিনি ব্যাড বয়! তবে আর যাই হোক না কেন? বলিউডে কিন্তু সর্বকালের আকর্ষণিয় পুরুষ এই সালমান খানই।

চলনু জেনে নিই বলিউড সুলতানের ভালো লাগা মন্দ লাগা নিয়ে অবাক করা ৭টি তথ্য-

১. সালমান খানের পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান। ‘সল্লু’ নামটি তো মুখে মুখে ঘোরে। কিন্তু ‘সল্লু’ নামটি তার ঘোরতর অপছন্দের।

২. সাবানের প্রতি সালমানের খুব বেশি আকর্ষণ। তার বাথরুম ঠাসা সাবানে। পছন্দ ন্যাচরাল ফ্রুটস এবং ভেজিটেবিল এক্সট্র্যাক্টস যুক্ত সাবান।

৩. সাঁতারু হিসেবে বলিউডের ভাইজান অনন্য। স্কুলে পড়ার সময়ে তো প্রায় জাতীয় স্তরেই অংশগ্রহণ করে ফেলেছিলেন।

৪. ভাইজান কিন্তু চাইনিজ খাবার খেতে বড্ড ভালোবাসেন। খাবারের জন্য মুম্বাইয়ে বাঁধা রেস্তোরাঁও আছে। তবে অন্যত্র ভাল চাইনিজ খাবার পেলে ভাইজানের হাত-মুখ চলে সমানতালে।

৫. যে ‘বাজিগর’ সিনেমাটি শাহরুখের কেরিয়ারের মাইলস্টোন, সেই রোলই কিন্তু আগে গিয়েছিল সালমানের কাছে। কিন্তু নেগেটিভ চরিত্র বলে ‘না’ করে দিয়েছেন সালমান।

৬. সালমানের প্রিয় অভিনেতার তালিকায় প্রথমেই রয়েছেন সিলভেস্টার স্ট্যালোন। আর প্রিয় অভিনেত্রী হেমা মালিনী।

৭. সালমানের ‘নায়িকা-সংবাদ’ তো আকর্ষণের কেন্দ্রবিন্দু। কিন্তু সালমান এখনও পর্যন্ত কোনও ছবিতে ঘনিষ্ঠ দৃশ্য করেননি। এমনকী ‘লিপ-লক’-ও নয়।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments