সালমান শুধুই বন্ধু: জেসিয়া

0
753

[ad_1]

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম এবং দেশের অন্যতম জনপ্রিয় ইউটিউবার সালমান মোক্তাদিরকে নিয়ে হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠেছে। তবে জেসিয়া এ বলেছেন যে, এ অ্যাকাউন্টটি হ্যাকড হয়েছে এবং তিনি গত ২মাস যাবত নতুন আইডি ব্যবহার করছেন। তবে সালমান মুক্তাদিরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে কিনা এমন প্রশ্নের সরাসরি কোন উত্তর দেননি তিনি। তিনি বলেন, সালমান আমার ভালো বন্ধু, এরবেশি কিছু নয়।

একটি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

এরআগে, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হবার পর সালমান তার প্রিয় বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাসও লিখেছিলেন। কিন্তু বৃহস্পতিবার দিনগত রাত হঠাৎ করেই জেসিয়া ইসলাম নামের একটি ফেসবুক আইডি থেকে প্রকাশিত স্ট্যাটাস নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় উঠেছে।

সম্প্রতি, সালমানের সঙ্গে জেসিয়ার চ্যাটিংয়ে কিছু স্ক্রিন শট ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। জেসিয়া ইসলাম নামের ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাসে লিখা হয়, ‘তুমি আমার সঙ্গে যা কিছু করেছ, আমি কখনও তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ, যেমনটা তুমি অনেক মেয়ের সঙ্গে খেল। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি নষ্ট করবে? কত?

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here