সিরাজগঞ্জে দুশ্চরিত্রা স্কুল শিক্ষিকা বাবলির অপসারণ দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি :

0
58

ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানীর অভিযোগে অধ্যক্ষের বিরুদ্ধে মামলাকারী স্কুল শিক্ষিকার অপসারণ দাবিতে মানববন্ধন বিক্ষোভ মিছিল করেছে সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা।

গত বুধবার (১৭ই জুলাই) সিরাজগঞ্জ-কড্ডা সড়কের মিরপুরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে ছাত্রছাত্রীরা স্কুল শিক্ষিকা ফৌজিয়া আলম বাবলির অপসারণ দাবিতে শ্লোগান দেয়।

মানববন্ধনে স্কুলের ছাত্রছাত্রীরা অংশ নেয়। প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন চলাকালে স্কুল শিক্ষিকা ফৌজিয়া আলম বাবলির অপসারণ দাবি করেন ছাত্রছাত্রীরা।

উল্লেখ্য, গত দুই বছর ধরে পাবনা বিএড উন্মুক্ত কোর্সের এক ছাত্রী (সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা) সিরাজগঞ্জ থেকে প্রতি বৃহস্পতিবার থেকে দুই দিন কলেজের ছাত্রী হোস্টেলে অবস্থান করতেন এবং মাঝে মধ্যে তিনি অধ্যক্ষের কক্ষে রাতে থাকতেন। বিষয়টি নিয়ে আবাসিক শিক্ষার্থীরা চরম বিব্রত ও ক্ষুব্ধ ছিলেন। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ঘটনার পুনরাবৃত্তি হলে শিক্ষার্থীরা তাদের হাতেনাতে ধরে ফেলেন এবং বাইরে থেকে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ করেন।

রাত ১টার দিকে পুলিশে খবর দিয়ে অভিযুক্তদের পুলিশের হাতে তুলে দেয়। তাঁরা দীর্ঘদিন ধরে কলেজ ক্যাম্পাসে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিলেন বলে অভিযোগ রয়েছে। পরে স্কুল শিক্ষিকা ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানীর অভিযোগে এনে বাদি হয়ে টিটিসির ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলার বিরুদ্ধে মামলা দায়ের করে।

ঘটনাটি সিরাজগঞ্জে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্কুল শিক্ষিকার এ ধরণের কার্যাকলাপে ক্ষুব্ধ হন স্কুলের ছাত্রছাত্রী ও শিক্ষক-শিক্ষিকারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here