‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি!

[ad_1]

ইমরান হাশমি। বলিউডের রোমান্টিক অভিনেতাদের একজন। ‘আশিক বানায়া আপনে’ সিনেমায় তনুশ্রী দত্তের সঙ্গে তার রসায়ন বেশ নজর কাড়ে সিনে প্রেমীদের। এরপর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেতা। এমনকি তার কপালে জুটেছে বলিউডের ‘সিরিয়াল কিসারের’ তকমাও। কিন্তু কেন?

বলা হয়ে থাকে যে, বলিউডের সেরা চুম্বনদৃশ্যগুলোর পারফর্মার ছিলেন ইমরান হাশমি। যদিও ‘বেফিকরে’ ছবিতে রণবীর কাপুর আর বাণী কুপুরের ২৩টি চুম্বনদৃশ্য আছে। আর বলিউড ছবিতে চুম্বনদৃশ্য প্রায় প্রতিটি ছবিতেই বিদ্যমান। তবুও এ ক্ষেত্রে সবার চেয়ে এগিয়ে আছেন ইমরান হাশমি।

কারণ তাঁর অভিনীত প্রতিটি ছবিতেই আছে দারুণ সব ‘লিপলক’ দৃশ্য। অভিনয়ের শুরু থেকেই এ বিষয়ে ‘প্যাশনেট’ তিনি। মল্লিকা শেরওয়াত, কঙ্গনা রানাউত থেকে জ্যাকুলিন ফার্নান্দেজ সবার কাছেই- ইমরান প্রমাণ করেছেন তিনিই অনস্ক্রিন চুম্বনের ‘গুরু’।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘সিরিয়াল কিসার’ তকমার লাভ সম্পর্কে এই তারকা বলেন, ক্যারিয়ারের শুরুতে এই ‘কিস’-নির্ভর ছবিগুলো আমার জন্য আশীর্বাদ ছিল। ট্যাগটা আমার ক্যারিয়ারেরই অংশ হয়ে যায়। আমি এই তকমাটাকে উপভোগ করেছি, পালিয়ে যেতে চাইনি। আর সত্যি বলতে, আমি এই বিষয়টি থেকে লাভবান হয়েছি।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here