সেন্সর পেরুলো ‘বিজলি’

[ad_1]

কোনো কাটছাট ছাড়াই সেন্সর বোর্ডের চৌকাঠ পার হয়েছে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলি’। খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

দেশি সুপারহিরোইনের গল্পে নির্মিত হয়েছে ‘বিজলি’। যার নাম ভূমিকায় অভিনয় করেছেন ববি। সিনেমাটির প্রযোজকও তিনি। বিপরীতে আছেন কলকাতার রণবীর।

নির্মাতা জানান, মঙ্গলবার সেন্সর বোর্ড সদস্যরা ‘বিজলি’ দেখছেন। ব্যতিক্রমধর্মী নির্মাণের প্রশংসাও করেন তারা। এরপর কাটছাট ছাড়াই ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত হয়।

ইতোমধ্যে এই ছবির দুটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘পার্টি পার্টি’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। দুই মাসের মাঝে ইউটিউবে দেখা হয়েছে অর্ধ কোটিবার।

‘বিজলি’ নির্মিত হয়েছে ববস্টার ফিল্মস থেকে। ২০১৬ সালের মধ্যভাগে সিনেমাটির শুটিং শুরু হয়। লোকেশনের তালিকায় আছে বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ড। সুপারহিরো সিনেমার ধরন অনুযায়ী এতে থাকছে চোখ ধাঁধানো ভিজ্যুয়াল ইফেক্টস।

‘বিজলি’র অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কলকাতার শতাব্দী রায়, বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন, জাহিদ হাসান, আহমেদ রুবেল, দিলারা জামান ও শিমুল খান।

সিনেমাটিতে গান রয়েছে ৬টি, লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন শফিক তুহিন, আহমেদ হুমায়ূন, কলকাতার স্যাভি ও আকাশ সেন। কণ্ঠ দিয়েছেন লেমিস, ভারতের অন্তরা মিত্রা, সাদাব হাশমী, সুনিধি চৌহান ও অদিতি সিং শর্মা।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here