Friday, October 15, 2021
Homeখবরসেন্সর বোর্ডের জন্য প্রস্তুত ববি’র ‘বিজলী’

সেন্সর বোর্ডের জন্য প্রস্তুত ববি’র ‘বিজলী’

[ad_1]

কলকাতার রণবীর ও ঢাকার ববি জুটিবদ্ব হয়েছে ‘বিজলী’ সিনেমায়।   ছবিটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। চলতি সপ্তাহেই সেন্সর বোর্ডে ছবিটি জমা দেওয়া হবে বলে জানিয়েছেন ছবির নায়িকা ও প্রযোজক ববি।

দর্শকদের ধন্যবাদ দিয়ে ববি বলেন, ‘আমি এই ছবির জন্য গত একটা বছর অনেক কষ্ট করেছি। বিশ্ব মানের একটি ছবি নির্মাণ করার জন্য যত চেষ্টা, আমরা সব করেছি।

ছবিটি কেন বিশ্ব মানের মনে হলো জানতে চাইলে ববি বলেন, ‘আমি চলচ্চিত্র যতটা বুঝি তা হলো, একটি সিক্যুয়েন্স বাস্তব সম্মতভাবে ক্যামেরায় ধারণ করা। দেখে যেন মনে হয় এটা গল্প বা সিনেমা নয়। সেক্ষেত্রে আমার দেশে ছবি করতে গেলে শিল্পী প্রযুক্তি, সময়, বাজেট যেকোনো একটার অভাবে কোনো রকমভাবে বা কিছুটা ফাঁকি দিয়ে শুটিং করি। এ কারণে ছবিটি পরিপূর্ণ হয় না। আমি আমার ছবিতে সব কিছু পরিপূর্ণ দিয়েছি। এতে বাজেট বেশি লেগেছে, সময় বেশি লেগেছে। তবে ছবিটা নিখুঁত হয়েছে।

নায়িকা ববি  বলেন, ‘আমরা ছবির কাজ শেষ করেছি, চলতি সপ্তাহে ছবিটি সেন্সর বোর্ডে জমা দিতে পারব। কাজটি শেষ করতে পেরে ভালো লাগছে। দর্শক ছবিটি পছন্দ করলে সামনে আরো ছবি নির্মাণ করব।’

অবশ্য এরই মধ্যে তার ফলও পেয়েছি। কারণ, ছবির একটি গান রিলিজ করা হয়েছে ইউটিউবে। প্রকাশের পর দর্শকদের আগ্রহ আর প্রশংসা আমাদের মুগ্ধ করেছে। আমি চেলেঞ্জ করে বলতে পারি ছবিটিও সবার পছন্দ হবে।

ছবিতে ববি ও নবাগত নায়ক রণবীর ছাড়াও অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, আহমেদ রুবেল, শতাব্দী রায় প্রমুখ। সিনেমাটি নির্মিত হচ্ছে ববির প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার থেকে। ছবির চিত্রনাট্য লিখেছেন ভারতের পেলে ভট্টাচার্য।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments