৬৭ বছরের বলিউড অভিনেত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

0
516

[ad_1]

বর্ষীয়ান ৬৭ বছর বয়সী বলিউড অভিনেত্রী জিনাত আমান পুলিশের কাছে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন। ভারতের মহারাষ্ট্রের রাজধানী মুম্বাইয়ের এক ব্যবসায়ীর নামে সোমবার (২৯ জানুয়ারি) জুহু থানায় মামলা করেছেন বলিউডের খ্যাতনামা অভিনেত্রী জিনাত আমান।

এ অভিনেত্রীর অভিযোগ, ওই ব্যক্তি তার পরিচিত। ২৫ জানুয়ারি থেকে সেই ব্যক্তি তাকে হোয়াটসঅ্যাপে আপত্তিকর ভিডিও ও ছবি পাঠাতে শুরু করে। নানা চাপে রেখে তার সঙ্গে যোগাযোগ করতে বাধ্য করতো। তার দাবি, ওই ব্যক্তি তার শ্লীলতাহানিও করেছেন। কোনো কিছুতেই থামছিলো না সে এ কারণে বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন তিনি।

জুহু থানা পুলিশের ডিসিপি পরমজিত সিংহ দাহিয়া জানিয়েছেন, সরফরাজ ওরফে অমর খন্না পেশায় এক জন ব্যবসায়ী। বহুদিন ধরেই জিনাত ও তার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে অমরের। কিছুদিন আগে দু’জনের সম্পর্কের অবনতি হয়। দুই পরিবারের মধ্যে কথাও বন্ধ হয়ে যায়।

সরফরাজ ওরফে ওমর খান্না নামের ওই ব্যক্তি বয়সে জিনাতের অনেক ছোট। তার বয়স মাত্র ৩৮। তাকে এখনো গ্রেফতার সম্ভব হয়নি। তবে এ নিয়ে তদন্ত শুরু হয়েছে।

জিনাত আমান অভিযুক্ত ব্যক্তির সঙ্গে কথা না বললে অভিনেত্রীর ছেলের জীবননাশের হুমকিও দিয়েছিলেন। জিনাত আমানের বাড়ির সামনে একবার গণ্ডগোল পাকিয়েছিলেন ওই ব্যবসায়ী। ওই ব্যবসায়ীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও তথ্য প্রযুক্তি আইনে মামলা করেছেন ৭০ ও ৮০ এর দশকের পর্দাকাঁপানো নায়িকা জিনাত আমান।

উল্লেখ্য, বলিউডে শ্লীলতাহানি নতুন কিছু নয়। প্রায়ই নারী অভিনেত্রীদের যৌন হয়রানির কথা শোনা যায়।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here